Daily Sunshine

রাজশাহীতে মাঠে গড়ালো ক্লেমন টি-২০ ক্রিকেট

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাঠে গড়ালো ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সপ্তম আসর। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে রবিবার টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসক এসএম আবদুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
এ সময় তিনি বলেন, দেশের ক্রিকেট যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে রাজশাহীতে খেলাধুলা আরও বৃদ্ধি পাওয়ার কথা। কিন্তু এখানে বড় বড় টুর্নামেন্টের আয়োজন হচ্ছে না। তবে তিনি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হিসেবে এ ব্যাপারে খুবই আন্তরিক। তিনি চান, রাজশাহীতে বড় বড় টুর্নামেন্ট হোক। এ জন্য টাকা যত লাগে তিনি তার ব্যবস্থা করে দেবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। তিনি বলেন, ক্রিকেটের মাধ্যমে দেশের জন্য কাজ করা যায়। দেশকে বিশ্বের দরবারে তুলে ধরা যায়। এর মাধ্যমে নিজেকে বিকশিত করার পাশাপাশি অনেক জ্ঞানও অর্জন করা সম্ভব। তাই এখনকার বাচ্চারাও যেন ক্রিকেটকে ভালোবাসে তার জন্য অভিভাবকদের অনুপ্রেরণা দিতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় রফিকুল ইসলাম খান, আলমগীর কবির, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি মাহবুব জামাল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বাংলা ট্র্যাক ক্রিকেট অ্যাকাডেমি ও রাজশাহী ক্রিকেট ট্রেনিং সেন্টারের মধ্যে উদ্বোধনী ম্যাচের খেলা হয়। খেলায় বাংলা ট্র্যাক ৯ উইকেটের বড় জয় পায়।
রাজশাহী ক্রিকেট এ্যাকাডেমি আয়োজিত এই টুর্নামেন্টে এবার রাজশাহী ছাড়াও ঢাকা, বগুড়া, পাবনা, রংপুর, নোয়াখালি, চট্রগ্রাম ও খুলনাসহ ২২টি জেলা থেকে ৪৮টি দল অংশ নিয়েছে। চারটি গ্রুপে রয়েছে ১২টি করে দল। আগামী এক মাস নক আউট পদ্ধতিতে খেলা চলবে। নক আউট পর্বের খেলা শেষে প্রতিটি গ্রুপের একটি দলকে নিয়ে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল।

জানুয়ারি ২১
০৩:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত