Daily Sunshine

পরিবহন ঠিকাদার নিয়োগে অনিয়মের অভিযোগে বাতিলের দাবি

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন ঠিকাদার নিয়োগে চরম অনিয়ম এবং দরপত্র বিধিবর্হিভুত হওয়ায় তা বাতিলের দাবী উঠেছে। রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহণ ঠিকাদারের একাংশ খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিবসহ মহাপরিচালক বরাবর এক আবেদনে এই দাবী জানিয়েছেন।
আবেদনে বলা হয়েছে ২০১৮-১৯ অর্থ বছরের অবশিষ্ট সময় এবং ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য গত বছরের ২৫ অক্টোবর রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন ঠিকাদার নিয়োগের দরপত্র আহবান করেন রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের অফিস। দরপত্র দলিল কেনার পর তা দাখিলের আগেই মামলা জনিত কারণে তা স্থগিত করা হয়। পরবর্তীতে আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের অফিস প্রকাশ্য কোন নোটিশ না দিয়ে গোপনে তাদের পছন্দের ঠিকাদার নিয়োগের জন্য পায়তারা করছে।
সরকারের পিপিআর ২০০৮ এর বিধিবিধান লঙ্ঘন করে যে দরপত্র আহবান করা হয় এবং গোপনে ঠিকাদার নিয়োগের কার্যক্রম বাতিল করে প্রকাশ্য এবং ্উন্মুক্ত দরপত্রের মাধ্যমে ঠিকাদার নিয়োগের দাবী জানানো হয়েছে।

জানুয়ারি ২১
০৩:২১ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত