Daily Sunshine

পরিবহন ঠিকাদার নিয়োগে অনিয়মের অভিযোগে বাতিলের দাবি

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন ঠিকাদার নিয়োগে চরম অনিয়ম এবং দরপত্র বিধিবর্হিভুত হওয়ায় তা বাতিলের দাবী উঠেছে। রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহণ ঠিকাদারের একাংশ খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিবসহ মহাপরিচালক বরাবর এক আবেদনে এই দাবী জানিয়েছেন।
আবেদনে বলা হয়েছে ২০১৮-১৯ অর্থ বছরের অবশিষ্ট সময় এবং ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য গত বছরের ২৫ অক্টোবর রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন ঠিকাদার নিয়োগের দরপত্র আহবান করেন রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের অফিস। দরপত্র দলিল কেনার পর তা দাখিলের আগেই মামলা জনিত কারণে তা স্থগিত করা হয়। পরবর্তীতে আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রকের অফিস প্রকাশ্য কোন নোটিশ না দিয়ে গোপনে তাদের পছন্দের ঠিকাদার নিয়োগের জন্য পায়তারা করছে।
সরকারের পিপিআর ২০০৮ এর বিধিবিধান লঙ্ঘন করে যে দরপত্র আহবান করা হয় এবং গোপনে ঠিকাদার নিয়োগের কার্যক্রম বাতিল করে প্রকাশ্য এবং ্উন্মুক্ত দরপত্রের মাধ্যমে ঠিকাদার নিয়োগের দাবী জানানো হয়েছে।

জানুয়ারি ২১
০৩:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত