Daily Sunshine

বড়াইগ্রামে প্রথম শ্রেণির শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে জান্নাতুল ফেরদৌস (৭) নামে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বনপাড়া পৌরসভার হারোয়া উত্তরপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত জান্নাতুল ফেরদৌস হারোয়া উত্তরপাড়ার জমসেদ আলীর মেয়ে ও কালিকাপুর ফিডার স্কুলে প্রথম শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানান, জান্নাতুল অতি দরিদ্র ঘরের সন্তান। তার মা অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালায়। শনিবার সন্ধ্যায় খাওয়া-দাওয়া নিয়ে ঝগড়াঝাটি হলে জান্নাতুল ফেরদৌসকে তার বড় ভাই চড়-থাপ্পড় দেয়। পরে অভিমানে সবার অগোচরে সে নিজ শোবার ঘরের তীরের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস নেয়। কিছুক্ষণ পরে স্বজনেরা দেখতে পেয়ে দ্রুত তাকে নামিয়ে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে মারা যাওয়ার মত চিহ্ন স্পষ্ট নয় বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে শিশুটি গলায় ফাঁস নিয়ে মারা গেছে বলে তার পরিবার সুত্রে জানতে পেরেছি। তবে মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে সন্দেহের সৃষ্টি হওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানুয়ারি ২১
০৩:২০ ২০১৯

আরও খবর