Daily Sunshine

চারঘাটে শিক্ষক সমিতির নির্বাচনে আ’লীগপন্থি প্যানেল বিজয়ী

স্টাফ রিপোর্টার, চারঘাট : বাংলাদেশ শিক্ষক সমিতি চারঘাট উপজেলা শাখার ত্রিবার্ষিক নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে। চারঘাট বালিকা উচ্চ বিদ্যালয়ে রোববার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৬৭ জন ভোটারের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ নির্বাচণে আওয়ামীপন্থি প্যানেল ও বিএনপিপন্থি প্যানেল অংশগ্রহণ করে। এতে আওয়ামীলীগপন্থি প্যানেল বিজয়ী হয়েছে। এতে সভাপতি হিসেবে ইউসুফপুর কৃষি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল হক (৩৫) ভোট, সাধারন সম্পাদক হিসেবে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম ( ৪২) ভোট ও সাংগঠিক সম্পাদক হিসেবে ডাকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ফয়সাল বিপুল (৩৩) পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদন্দী বিএনপিপন্থি প্যানেল সভাপতি পদে ভাটপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান পেয়েছেন ২৮ ভোট, সাধারন সম্পাদক পদে সিবি জায়েদা জলিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক পেয়েছেন ২৪ ভোট ও সাংগঠনিক পদে ঝিকরা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তারিকুল ইসলাম মুন্নাফ পেয়েছেন ১৯ ভোট। এতে ব্যাপক ভোটে আওয়ামীলীগপন্থি প্যানেল বিজয়ী হয়েছেন।
জানা যায়, রোববার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে শান্তিপুর্ণ ভাবে ভোটগ্রহন। নির্বাচন পর্যবেক্ষন করার জন্য বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল বারী উপস্থিত ছিলেন।
বাংলাদেশ শিক্ষক সমিতি রাজশাহী জেলা শাখার সাধাননসম্পাদক আব্দুল বারী শান্তিপূর্ণ ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য চারঘাট উপজেলার শিক্ষকদের কৃতজ্ঞতা জানান।

জানুয়ারি ২১
০৩:১৯ ২০১৯

আরও খবর