Daily Sunshine

সিঁধ কেটে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

সানশাইন ডেস্ক: নোয়াখালীতে স্বামীর অনুপস্থিতিতে সিঁধ কেটে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে। কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান জানান, শনিবার বেলা ১টার দিকে ধানসিঁড়ি ইউনিয়নের ওই গৃহবধূ থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাকির হোসেন (৪০) ওই ইউনিয়নের নবগ্রামের এনামুল হকের ছেলে। জাকির স্থানীয় জিয়ানগরে মুদি দোকান চালান।
ওসি হাসান বলেন, গৃহবধূর অভিযোগ তার স্বামীর অনুপস্থিতির সুযোগে জাকিরসহ চারজন শুক্রবার রাতে সিঁধ কেটে তার ঘরে ঢোকেন। এরপর চারজন মিলে তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় জাকিরের নাম উল্লেখ করার পাশাপাশি অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়েছে।
মামলার পর পুলিশ জাকিরকে গ্রেপ্তার করেছে জানিয়ে তিনি বলেন, অন্য আসামিদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে অভিযানে নেমেছে পুলিশ। আর গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
গৃহবধূর রাজমিস্ত্রি স্বামী কারাগারে রয়েছেন জানিয়ে তিনি বলেন, নির্বাচনের আগে এলাকায় মারামারির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

জানুয়ারি ২০
০৩:৪৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত