Daily Sunshine

এরশাদ সিঙ্গাপুরে যাচ্ছেন আজ

সানশাইন ডেস্ক: রক্তে হিমোগ্লোবিন ও যকৃতের সমস্যা নিয়ে উন্নত চিকিৎসা নিতে আজ রোববার দ্বিতীয় দফায় সিঙ্গাপুরে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয় পার্টির দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ শনিবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এতথ্য জানিয়েছেন। তিনি বলেন, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে স্যার সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করবেন। এরশাদের শারীরিক অবস্থা ‘খুব ভালো নেই’ জানিয়ে তিনি বলেন, “স্যারের সঙ্গে তার এক ভাই ও একান্ত সচিব খালেদ আখতার যাবেন।
ক’দিন আগে এরশাদের ভাই ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছিলেন, সিঙ্গাপুরে চিকিৎসা ‘অসম্পূর্ণ রেখে’ নির্বাচনের আগে দেশে ফিরে এসেছিলেন এরশাদ। সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শের অপেক্ষায় ছিলেন তারা। পরে চিকিৎসকদের সঙ্গে কথা বলেই এরশাদকে আবারও সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান সুলতান মাহমুদ।
গত শুক্রবার এরশাদ এক ঘোষণাপত্রে জানিয়েছেন, তার অনুপস্থিতিতে তার ভাই জি এম কাদের দলটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। গত ৬ জানুয়ারি আইনপ্রণেতা হিসেবে শপথ নেন এরশাদ, তবে তিনি এসেছিলেন হুইল চেয়ারে চড়ে।
ভোটে ২২টি আসনে জয়লাভ করা জাতীয় পার্টি এবার সংসদে প্রধান বিরোধী দলের ভূমিকায় থাকার কথা জানিয়ে এরশাদ বলেছেন, এবার তিনিই হবেন বিরোধীদলীয় নেতা; জি এম কাদের হবেন দলটির উপনেতা। দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ থাকবেন দলটির চিফ হুইপের ভূমিকায়। আগামী ৩০ জানুয়ারি একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও তাতে এরশাদের যোগদানের সম্ভাবনা ‘সামান্যই’ বলে মনে করছেন দলটির সিনিয়র নেতারা।

জানুয়ারি ২০
০৩:৪৫ ২০১৯

আরও খবর