Daily Sunshine

মোহনপুরে আন্ত:স্কুল ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন পাকুড়িয়া রানারআপ মৌগাছী

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুর উপজেলা আন্ত:স্কুল ফুটবল টূর্ণামেন্টে টাইব্রেকারে মৌগাছি উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাকুড়িয়া উচ্চ বিদ্যালয়।
শুক্রবার বিকালে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের মাঝে প্রধান অতিথি থেকে পুরস্কার তুলে দেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি দিলীপ কুমার তপন। বৃহস্পতবার প্রধান অতিথি থেকে এ টূর্ণামেন্টের উদ্বোধন করেন মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উল-হালিম। সার্বিক দায়িত্বে ছিলেন মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও শতফুল বাংলাদেশের পরিচালনায় এ টূর্ণামেন্টে উপজেলার আটটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে মৌগাছী উচ্চ বিদ্যালয়, মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, ভীমনগর উচ্চ বিদ্যালয়, পাকুড়িয়া উচ্চ বিদ্যালয়, মোহনপুর হাসানিয়া মাদ্রাসা, করিশা উচ্চ বিদ্যালয়, বড়াইল উচ্চ বিদ্যালয় ও পিয়ারপুর উচ্চ বিদ্যালয়।
ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোল না হওয়ায় টাইব্রেকারে পাকুড়িয়া উচ্চ বিদ্যালয় ৩-২ গোলে মৌগাছী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে একটি ২৪ ইঞ্চি ও রানারআপ দলকে একটি ২২ ইঞ্চি কালার এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

জানুয়ারি ২০
০৩:৪১ ২০১৯

আরও খবর