Daily Sunshine

বিজয় সমাবেশ উপলক্ষ্যে রাজশাহী কলেজ ছাত্রলীগের প্রচার মিছিল

স্টাফ রিপোর্টার : ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় সমাবেশ উপলক্ষ্যে প্রচার মিছিল করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কলেজের মুসলিম হোস্টেলের গেট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্ত্বর প্রদক্ষিণ করে প্রশাসন ভবনের সামনে এসে শেষ হয়।
মিছিল শেষে রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে একটি পথসভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ। শিক্ষা ও তথ্য প্রযুক্তিতে ব্যাপক উন্নয়ন করেছেন তিনি। এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়ায় প্রধানমন্ত্রীকে রাজশাহী কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিন্দন জানান তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের গণযোগাযোগ উন্নয়ন সম্পাদক মোস্তাফিজুর রহমান, রাজশাহী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রাজকুমার ঘোষ, মামুনুর রশিদ জুয়েল, জোবায়দুল্লাহ বিশ্বাস লিমন, শহিদুল ইসলাম পলাশ, যুগ্ম-সম্পাদক রাসিক দত্ত, ফরহাদ হোসেন বিপ্লব, সার্জিল আরিফ রক্তিম, সাংগঠনিক সম্পাদক রতন মাহাবুব মানিক, সামিউল ইসলাম সজিব, নূর হোসেন রিংকু, আসলাম হোসেন টিপু, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, প্রচার সম্পাদক রাশেদুল করিম রোজেল, ধর্ম বিষয়ক সম্পাদক মামুন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাওসার আজম রাফিসহ মুসলিম ও হিন্দু হোস্টেল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২০
০৩:৪০ ২০১৯

আরও খবর