Daily Sunshine

ভাঙ্গুড়ায় খাস জমি দখলের চেষ্টা

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় সরকারি খাস জমি জবর দখলের চেষ্টা কালে বাঁধা দেয়ায় কোরবান আলী (৪৫) নামে এক জনকে পিটিয়ে জখম করেছে। শুক্রবার উপজেলার পার-ভাঙ্গুড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত কোরবান আলী উপজেলার পার-ভাঙ্গুড়া দঙ্গিণপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনায় ওইদিন রাতেই কোরবান আলী বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত কোরবান আলী ও স্থানীয়রা জানান, একই গ্রামের গোলাম মোস্তফা ও তার দুই ছেলে মাসুদ রানা, সুরুজ আলীসহ একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে কোরবান আলীর জমির আগতে সরকারি খাস জমিটি জবর দখলের চেষ্টা করে। খবর পেয়ে কোরবান আলী ঘটনাস্থলে গিয়ে তাদের বাধা দেয়। এসময় ওই সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাথারী কিল, ঘুশি ও লাথি মারতে মারতে মাটিতে ফেলে দেয়। নির্যাতনের এক পর্যায় কোরবান জ্ঞান হারিয়ে ফেলে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বিষয়টি নিয়ে এলাকায় নানা সমালোচনার ঝড় বইছে। এ ব্যাপারে মুঠোফোনে একাধিক বার চেষ্টা করা হলে গোলাম মোস্তফার বক্তব্য নেয়া সম্ভাব হয়নি।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন,অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্তপূর্বক ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ২০
০৩:৩৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত