Daily Sunshine

ধামইরহাটে আ’লীগের প্রার্থী ২ ডজন

ধামইরহাট প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের গুঞ্জন। গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনা উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ও মহিলা মিলে ১২ জনের নাম উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, সহ-সভাপতি নুরুজ্জামান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজাহার আলী, আনম আফজাল হোসেন, পূর্বের নির্বাচনের প্রার্থী এটিএম বদিউল আলম,ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি শাহজাহান আলী কমল, আবু ওয়াদুদ শ্যামা, ইউনিয়ন সম্পাদকও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, ইউপি চেয়ারম্যান ওসমান আলী, দলিল লেখক সভাপতি ও আ’লীগ নেতা আব্দুল গফুরের নাম শোনা যাচ্ছে।
আ’লীগের মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা লীগ সভানেত্রী আঞ্জুয়ারা, সাবেক সভানেত্রী কবিতা পারভীন, মহিলালীগ সম্পাদক আরজিনা বেগম, ফাতেমা আকতার, তমা আকতার ও সাবিনা এক্কা এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সহ-সভাপতি সেলিম মাহমুদ রাজু, সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই দুলাল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাবুবুর রহমান সাবু, ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসানের নাম শোনা যাচ্ছে। দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে জাতীয় নির্বাচনে প্রার্থীতা ও মন্ত্রীপরিষদ গঠনের মতই উপজেলা পরিষদ নির্বাচনেও চমক থাকবে বলে দলীয় সুত্র জানিয়েছে।
অপর দিকে জাতীয় পার্টি থেকে চেয়ারম্যান পদে এককভাবে সিনিয়র সহ-সভাপতি হান্নান দেওয়ান ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাপার সম্পাদক গোলাম রসুল ইসার নাম জানিয়েছেন দলীয় সূত্র।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ও দলীয় মনোনয়ন প্রত্যাশী দেলদার হোসেন বলেন,‘আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী, মনোনয়ন পেলে আমি নৌকা মার্কার প্রার্থী হিসেবে নির্বাচন সফলভাবে পাড়ি দিতে প্রস্তুত আছি।’
তবে উপজেলা বিএনপির সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল জানিয়েছেন কেন্দ্রের সিন্ধান্ত না থাকায় ২০ দলীয় জোট বা ঐক্যফ্রন্টের কোন প্রার্থী এখন পর্যন্ত আমাদের নেই। দলীয় সিদ্ধান্ত আসলে তখন প্রার্থীতা ঘোষনা করা হবে। উল্লেখ্য নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত ফেব্রুয়ারি ১ম সপ্তাহে উপজেলা নির্বাচনের তফসীল ঘোষনার করার কথা কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ বিভিন্ন মিডিয়া আসলে সর্বত্রই পড়ে যায় নির্বাচনের ধুম।

জানুয়ারি ২০
০৩:৩৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত