Daily Sunshine

রাবির উপ-উপাচার্য ও ৩০নং ওয়ার্ড কাউন্সিলরকে সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি : মহান মুক্তিযোদ্ধা ৭১’ এর শহীদ পরিবারের পক্ষ থেকে রাজশাহী বিশ^বিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া এবং ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে ৩০নং ওয়ার্ড কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর ইউনিট কমান্ডার ও মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর ড. মকলেসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও রসায়ন বিভাগের প্রফেসর ড. নজরুল ইসলাম, রুয়েটের প্রফেসর ড. আশরাফুল আলম, রাবির ছাত্র উপদেষ্টা প্রফেসর লাইলা আনজুমান বানু।
অনুষ্ঠান পরিচালনা করেন ৩০নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম শহীদ। অনুষ্ঠানে রাজশাহী বিশ^বিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া এবং ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টুকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও শহীদ পরিবারের সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২০
০৩:৩৮ ২০১৯

আরও খবর