Daily Sunshine

রাবির উপ-উপাচার্য ও ৩০নং ওয়ার্ড কাউন্সিলরকে সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি : মহান মুক্তিযোদ্ধা ৭১’ এর শহীদ পরিবারের পক্ষ থেকে রাজশাহী বিশ^বিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া এবং ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে ৩০নং ওয়ার্ড কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর ইউনিট কমান্ডার ও মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর ড. মকলেসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও রসায়ন বিভাগের প্রফেসর ড. নজরুল ইসলাম, রুয়েটের প্রফেসর ড. আশরাফুল আলম, রাবির ছাত্র উপদেষ্টা প্রফেসর লাইলা আনজুমান বানু।
অনুষ্ঠান পরিচালনা করেন ৩০নং ওয়ার্ড দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম শহীদ। অনুষ্ঠানে রাজশাহী বিশ^বিদ্যালয় উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া এবং ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম পিন্টুকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও শহীদ পরিবারের সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২০
০৩:৩৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত