Daily Sunshine

ফেসবুকে কুরুচিপূর্ণ ছবি পোস্ট করায় গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদেকে নিয়ে ফেসবুকে করুচিপূর্ণ ছবি পোস্ট করায় রাজশাহী নগরীর রাজপাড়া থানা পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে পুলিশেল অভিযানে গ্রেপ্তারকৃতের নাম মো: খালেক। সে আরএমপি’র রাজপাড়া থানা এলাকার সিলিন্দা গ্রামের বাসিন্দা।
সূত্রমতে, বেশ কিছুদিন আগে অভিযুক্ত খালেক তার ফেসবুক একাউন্টে প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহণ মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে অশালীন ছবি পোস্ট করে। এছাড়া একই পেস্টে পুলিশ বাহিনীর ছবি নিয়েও সে অপপ্রচার করে। তথ্য প্রমাণসহ বিষয়টি স্থানীরা পুলিশকে জানায়। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে রাজপাড়া থানা পুলিশ অভিযুক্তের এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
রাজপাড়া থানার ওসি হাফিজুর রহামন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খালেকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ফেসবুকে কুরূচিপূর্ণ ছবি পোস্ট করার সত্যতা পাওয়া গেছে। দুপুরে তাকে এ ঘটনার জন্য গ্রেপ্তার করে থানা হেফাজতে রাখা হয়েছে এবং অভিযুক্তের বিরুদ্ধে মামলার ব্যবস্থা নেয়া হচ্ছে।

জানুয়ারি ২০
০৩:৩৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত