Daily Sunshine

আম্রপালি খেলাঘর আসরের ‘মাদক বিরোধী সুজন মোল্লা দিবস’ পালিত

প্রেস বিজ্ঞপ্তি : নগরীতে আম্রপালি খেলাঘর আসরের উদ্যোগে ‘মাদক বিরোধী সুজন মোল্লা দিবস’ পালিত হয়েছে। শনিবার দিবসটি উপলক্ষ্যে সংগঠনের নিজস্ব কার্যালয় নগরীর কুমারপাড়ার ১১৯ স্বর্ণমন্দির এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন আ¤্রপালি খেলাঘর আসরের সভাপতি অধ্যক্ষ বুলবুল রানী ঘোষ। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু তালেব মোল্লাহ, আব্দুল লতিফ চঞ্চল, ইকবাল হাসান টাইগার, তারেক হাসান প্রবাল, অর্ণব পাল সন্তু, জিয়াউর নাহার মিতু, ইফফাত আরা রাকা, জ্যোতি দাসসহ খেলাঘর আসরের কর্মী ও শুভাকাঙ্খীরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, সুস্থ্য ধারার সাহিত্য, সংস্কৃতি চর্চা ও খেলাধুলার অবাধ সুযোগই পারে ভবিষ্যত প্রজন্মকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে। মাদকমুক্ত সুন্দর ও বাসযোগ্য সমাজ গড়তে খেলাঘর আন্দোলনে যুক্ত হওয়ার আহ্বান জানান বক্তারা। এছাড়াও দিবসটি উপলক্ষ্যে নগরীর বিভিন্ন পয়েন্টে, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনে মাদক বিরোধী ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১৯ জানুয়ারি মাদক বিরোধী ক্যাম্পেইনের মাইকিং চলাকালে মাদক ব্যবসায়ীদের হাতে নির্মমভাবে নিহত হন বরিশালের মুক্ত বিহঙ্গ খেলাঘর আসরের সক্রিয় কর্মী সুজন মোল্লা। ২০০০ সাল থেকে খেলাঘর আসর দেশব্যাপী ‘মাদক বিরোধী সুজন মোল্লা দিবস’ পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় রাজশাহী আ¤্রপালি খেলাঘর এ দিবসটি পালন করে।

জানুয়ারি ২০
০৩:৩৬ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]