Daily Sunshine

দেশে পর্যাপ্ত খাদ্যশস্য মজুদ আছে : খাদ্যমন্ত্রী

কামরুজ্জামান বাবু, পোরশা : খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সরকারিভাবে খাদ্যশস্য সংগ্রহ শতভাগ লক্ষ্যমাত্রা পূরন হবে। কৃষক তাদের উৎপাদিত ধানের নায্য মূল্য পাবে। দেশে পর্যাপ্ত খাদ্যশস্য মজুদ আছে। সততা আর নিষ্ঠা দিয়েই দেশকে উন্নতির শীর্ষে নিয়ে যাওয়া যায়। আমি বিশ্বাস করি যদি সততা আর নিষ্ঠা দিয়ে কাজ করা যায় তাহলে কোন বাধা আমাদের স্পর্শ করতে পারবেনা। সততার সাথে মানুষের সেবা করে যাব।
শুক্রবার বিকালে নওগাঁর পোরশা কাতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী আরো বলেন, আমি মনে করি এই সংবর্ধনা আমার না, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সংবর্ধনা। আমার দায়িত্ব জনপ্রতিনিধি হিসাবে আপনাদের সেবা করা। আপনারা যে দায়িত্ব আমাকে দিয়েছেন আমি সে দায়িত্ব সততা আর নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো। আর তাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান প্রত্যন্ত অঞ্চল থেকে খাদ্য মন্ত্রণালয়ের এতবড় গুরু দায়িত্ব আমাকে দিয়েছেন।
তিনি বলেন, আপনাদের সহযোগিতা না পেলে আপনারা আমার পাশে না থাকলে আমি এই গুরু দায়িত্ব পেতাম না। এটি আপনাদেরই অবদান। আপনাদের ভোটে আমি সংসদ সদস্য হয়েছি বলেই আজ মন্ত্রী হতে পেরেছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ড. আব্দুল আজিজের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ওবাইদুল্লা শেখ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ, ঢাকা স্পেশাল ব্রাঞ্চের পুলিশ সুপার প্রকৌশলী আব্দুর রহমান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উপজেলা খাদ্যগুদাম পরিদর্শনে গিয়ে মন্ত্রী ধান-চালের মজুদ ও গুদাম পরিস্থিতির খোঁজ খবর নেন, পরে উপজেলা প্রশাসনের মাসিক সমন্বয় সভায় যোগদান এবং সুতরোইল মোড়ে ডা. বশিরুল হক ডায়াবেটিস্ সেন্টারের উদ্বোধন করেন।

জানুয়ারি ১৯
০৩:৪৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত