Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : দীর্ঘ কয়েক সপ্তাহ থেকে রাজশাহীর উপর দিয়ে বয়ে যাচ্ছে হালকা থেকে মাঝারি শৈত্যপ্রবাহ। এর কারণে খেটে খাওয়া মানুষরা পড়েছে সমস্যায়। শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বৃহস্পতিবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ার দয়ারামপুর এলাকায় একটি মিলনায়তনে দেশবন্ধু সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি মোস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, দয়ারামপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহবুর ইসলাম মিঠু ও সংস্থার সাধারণ সম্পাদক বজলারুজ্জামানসহ অন্যরা।
চাঁপাইনবাবগঞ্জ : পৌরসভা শেষে এবার সদর উপজেলার ১৪টি ইউনিয়নে গরীব,দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে এরফান গ্রুপের সৌজন্যে ২০০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এসব কম্বল বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্টিজ ও এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী।
এসময় উপস্থিত ছিলেন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম,বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন জর্জ, বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেফালি খাতুন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি নাসরুল মিনাল্লাহ বাচ্ছু প্রমুখ। এর আগে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪নং ওয়ার্ডের আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সহযোগিতায় ১০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
বিএমএ : চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ শাখার আয়োজনে শীতার্ত অসহায় দরীদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার চত্বরে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন ও স্বাধীনতা চিকিতসক পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি ডা. দুররুল হোদার সভাপতিত্বে কম্বলগুলো বিতরণ করেন, সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী। এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি ডা. আব্দুস সালাম, ডা. ময়েজ উদ্দিন,ডা. ইসমাইল হোসেন, ডা. শহিদ উল ইসলাম, জেলা শাখার বিএমএর সাংগঠণিক সম্পাদক ডা. মুন নাহিদসহ সদস্য ও নের্তৃবৃন্দ।
রিশিকুল ইউনিয়ন : গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নের আয়োজনে পাঁইতাপুকুর গীর্জার নিকট দুস্থ্য আদিবাসীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোদাগাড়ী পারগানা বাবুলাল মুর্মু। প্রধান অতিথি ছিলেন রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম। অন্যদের মধ্যে আদিবাসী নেত্রী নির্মলা সরেনসহ অন্যান্য আদিবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শাহজাদপুর : শাহজাদপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সকালে মানবকল্যাণ মূলক সংস্থা ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ’ এর পক্ষ থেকে উপজেলার শতাধিক অসহায় ও দুস্থ্য শীতার্ত নারী-পুরুষের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। এ উপলক্ষে এদিন সকাল ৯টায় শাহজাদপুর সরকারি মডেল পাইলট হাই স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু।

জানুয়ারি ১৯
০৩:৪৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত