Daily Sunshine

অগ্রণী ব্যাংক লিমিটেডের গ্রাহক ও কর্মকর্তাদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী ও রংপুর সার্কেলের খেলাপী ও সম্ভাবনাময় গ্রাহকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর এক অভিজাত রেষ্টুরেন্টে অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী সার্কেল সচিবালয় কর্তৃক আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
এছাড়াও একই ভেন্যুতে রাজশাহী ও রংপুর সার্কেলের কর্পোরেট শাখা প্রধান, অঞ্চল প্রধান এবং রাজশাহী অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের নিয়ে মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়। রাজশাহী সার্কেল মহাব্যবস্থাপক ওয়ালি উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত। বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও শামস্-উল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক খায়রুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালক আনিসুর রহমান, মহাব্যবস্থাপক(আইসিসি) মনোয়ার হোসেন, মহাব্যবস্থাপক(ক্রেডিট) আব্দুস সালাম মোল্যা। অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথিগণ ঋণগ্রহীতাদের সাথে সরাসরি আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যাসমূহ চিহ্নিত করে ব্যাংকার-গ্রাহক সম্পর্কের ভিত্তিতে সমস্যা হতে উত্তরণের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। মামলা ছাড়াই যাতে ঋণ আদায়ে সফল হওয়া যায়, সেজন্য তিনি ঋণগ্রহীতাদের সাথে বিশেষভাবে আলাপ-আলোচনা করেন। সম্ভাবনাময় নতুন গ্রাহকদের যথাযথ জামানতের বিপরীতে ঋণ প্রদানের বিষয়েও দিক নির্দেশনা প্রদান করেন।
বিশেষ অতিথি ব্যবস্থাপনা পরিচালক বিদায়ী বছর ২০১৮ সালের ব্যবসায়িক অর্জন বিষয়ে পর্যালোচনা করেন। ব্যাংকের ব্যবসা বৃদ্ধিতে উন্নততর সেবা প্রদান বিষয়ে তিনি বিশেষভাবে গুরুত্বারোপ করেন। গ্রাহকদের দোরগোড়ায় ব্যাংকের সেবা পৌঁছে দিয়ে গ্রাহকদের হৃদয় জয় করাই হবে আমাদের প্রধান রণকৌশল মর্মে তিনি উল্লেখ করেন। এছাড়া ব্যাংকের সার্বিক ব্যবসা উন্নয়নে লো-কস্ট নো-কস্ট ডিপোজিট সংগ্রহ, ঋণ বিতরণ বৃদ্ধি ও শ্রেণীবিন্যাসিত/অবলোপনকৃত ঋণ আদায় অগ্রগতি প্রভৃতি বিষয়ে শাখা ব্যবস্থাপকগণের সংগে মতবিনিময় এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
সভাপতির বক্তব্যে সার্কেল মহাব্যবস্থাপক ওয়ালি উল্লাহ রাজশাহী সার্কেলের বিভিন্ন লক্ষ্যমাত্রা এবং ব্যবসায়িক অর্জনের তথ্যচিত্র উপস্থাপন করেন এবং নতুন বছরের লক্ষ্যমাত্রা অর্জনে শতভাগ সফল হওয়ার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। উপস্থিত ছিলেন রাজশাহী ও রংপুর সার্কেলের বিভিন্ন অঞ্চলের অঞ্চল প্রধানগণ, কর্পোরেট শাখা প্রধান, ব্যাংকের বিভিন্ন শাখার খেলাপী ঋণগ্রহীতা এবং নতুন সম্ভাবনাময় গ্রাহক ও সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপকবৃন্দ ।

জানুয়ারি ১৯
০৩:৪২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত