Daily Sunshine

নগরীতে শীতকালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

স্পোর্টস রিপোর্টার: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ৪৮তম শীতকালিন জাতীয় স্কুল ও মামারাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সমাপনি শেষে পুরস্কার বিতরণ করা হয়।
ক্রিকেটের বালক বিভাগে রাজশাহী লোকনাথ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও সিরাজগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয় রানার আপ, বালিকা বিভাগে রাজশাহীর মহিসালবাড়ী মাধ্যামিক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিযন ও বগুড়ার ভান্ডারী বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ, ভলিবল বালক বিভাগে পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন ও বগুড়ার মহাদেবপুর সর্বমঙ্গলো পাইলট বিদ্যালয় রানার আপ, বালিকা বিভাগে নঁওগার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও জয়পুরহাটের জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় রানার আপ, ব্যাডমিন্টন দ্বৈত্ব বালক বিভাগে পাবনার খন্দকার আব্দুস সোয়াদ ও তোফায়েল আহমেদ জুটি চ্যাম্পিয়ন, চাঁপাইনবাবগঞ্জের ফয়সাল আহমেদ ও রুদ্র জুটি রানার আপ।
বালিকা বিভাগে রাজশাহীর কনিকা জাহান ও শেয়া তাহেরী চ্যাম্পিয়ন ও নাটোরের রিফাত তাসমিন রুবাইদা ও রাহিয়াকুল জান্নাত জুটি রানার আপ, বালিকা এককে পাবনার নাছিমা খাতুন চ্যাম্পিয়ন ও বগুড়ার লাজিনা বিনতে ইকবাল রানার আপ, বালক এককে পাবনার খন্দকার সোয়াদ চ্যাম্পিয়ন ও চাঁপাইরবাবগঞ্জের ফয়সাল আহমেদ, টিটি দৈত্বে বালক বিভাগে রাজশাহীর দুর্গাপুরের জাকিরুল ও রুবেল জুটি চ্যাম্পিয়ন ও সিরাজগঞ্জের ধ্রবু সাহা ও সবুজ ও ফয়সাল খান জুটি রানার আপ, বালক এককে পাবনার সাফওয়াল হাসান সান চ্যাম্পিয়ন ও রাজশাহীর নাফিজ ইকবাল রানার আপ, দৈত্ব বালিকা বিভাগে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের শাহনাজ পারভীন সুইটি ও আফসানা আক্তার আশা জুটি চ্যাম্পিযন ও পাবনার আমেরা আক্তার হ্যাপি ও ইন্সা খাতুন জুটি রানার আপ, বালিকা এককে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের মোসাঃ আফসানা আক্তার আশা চ্যাম্পিয়ন ও পাবনার ইমাম গাজ্জালী গার্লস স্কুল এন্ড কলেজের ইস্মা থাতুন রানার আপ, বাস্কেটবল বালক বিভাগে বগুড়া জেলা স্কুল রানার আপ ও রাজশাহী আদর্শ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন, বালিকা বিভাগে অন্য দল না থাকায় বগুড়া ওয়াই এম সি এ পাবলিক নস্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন, হকি বালক বিভাগে রাজমাহীর শঞদি মামুন মাহমুদ পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন ও বগুড়ার ফয়েজুলালাহ উচ্চ বিদ্যালয় রানার আপ,বালিকা বিভাগে রাজশাহীর দামকুড়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও বগুড়ার ভান্ডারী বাুলিকা উচ্চ বিদ্যালয় রানর আপ হয়েছে।
খেলা শেষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের ভারপ্রাপ্ত উপ-পরিচালক তৌহিদ আরা এর সভাপতিত্বে বিজয়ী ও বিজিত দলের মধ্যে ট্রফি বিতরণ করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী এর চেয়ারম্যান প্রফেসর আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী এর পরিচালক প্রফেসর ড. আব্দুল মান্নান সরকার, সচিব প্রফেসর তরুন কুমার সরকার। সার্বিক দায়িত্ব পালন করেন উপ-অঞ্চল সম্পাদক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা রাজশাহী অঞ্চলের সহকারী বিদ্যালয় পরিদর্শক শাহাদৎ হোসেন মানিক। এছাড়াও জেলা ক্রীড়া অফিসার আ ,ফ,মুহাম্মদ ওবায়দুল হক, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডীসহ আগত অন্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৯
০৩:৪১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত