Daily Sunshine

আবারও বিতর্কিত আনুশকা

সানশাইন ডেস্ক: টুইটারে একটি ভিডিও শেয়ার করে সমালোচনার মধ্যে পড়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। এর আগেও নানা বিষয় নিয়ে বিতর্কিত হয়েছেন এই অভিনেত্রী। তবে এবার তাকে নিয়ে সমালোচনার বিষয়টি অন্য রকম। টুইটারে একটি বিজ্ঞাপনের ভিডিও শেয়ার দিয়েছেন আনুশকা। সেই বিজ্ঞাপনটির মডেল তিনি নিজেই।
এখানে দেখা যাচ্ছে, একটি ফ্যাশন শোয়ের র্যাম্পে হাঁটছেন অনুশকা। সঙ্গে আরও দুই তরুণী। তাদের মধ্যে এক জনের পোশাকের পিঠের চেন খুলে যায়। হাত চাপা দিয়ে তরুণীকে লজ্জায় পড়ার হাত থেকে বাঁচান অনুশকা। বিজ্ঞাপনের শেষে এসে দেখা যায়, অনুশকা পানমশলা খাচ্ছেন।
সবই তো ঠিক আছে। তাহলে বিতর্ক কেন ? কারণ হলো অনুশকা এই ধরনের কোনও সামগ্রীর বিজ্ঞাপন করবেন না বলে জানিয়েছিলেন অনেক আগে। তার পরেও কেন তিনি এমন ধরনের সামগ্রীর বিজ্ঞাপন করলেন, তা নিয়েই উঠছে প্রশ্ন।
এক নেটিজেন এমনও প্রশ্ন তোলেন, ক’দিন আগে এক ব্যক্তিকে রাস্তায় আবর্জনা ফেলতে দেখে প্রতিবাদী হয়েছিলেন অনুশকা। পান মশলা কি কোনো খাওয়ার মতো জিনিস? এখন কেন অনুশকা অন্যের মুখে আবর্জনা ফেলাকে প্রচার দিচ্ছেন? এখনো সমালোচনার ব্যাপারে মুখ খোলোননি নায়িকা । দেখার বিষয় তিনি সব প্রশ্নের উত্তরে নতুন কোনও পোস্ট করেন কি না।

জানুয়ারি ১৯
০৩:৪০ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত