Daily Sunshine

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

সানশাইন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের ধর্মগড় এলাকায় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর আলম রাজু (২১) জেলার রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে। বিজিবি ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, শুক্রবার ভোরে জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় এলাকায় বিএসএফ তাদের গুলি করে।
“জাহাঙ্গীরসহ একদল লোক ধর্মগড়ের ৩৭২/২ এস পিলার এলাকা হয়ে অবৈধভাবে ভারতে ঢোকে। এ সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার শ্রীপুর বিএসএফ ১৭১ ক্যাম্পের সদস্যরা তাদের গুলি করে। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর মারা যান।
বিএসএফকে চিঠি পাঠিয়ে এ ঘটনার নিন্দা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যে সীমান্ত এলাকায় কোম্পানি কমান্ডার পর্যায়ে বৈঠক হয়েছে। ব্যাটালিয়ন পর্যায়ে বৈঠকের প্রস্তুতি চলছে।

জানুয়ারি ১৯
০৩:৩৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত