Daily Sunshine

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

সানশাইন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের ধর্মগড় এলাকায় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর আলম রাজু (২১) জেলার রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে। বিজিবি ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বলেন, শুক্রবার ভোরে জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় এলাকায় বিএসএফ তাদের গুলি করে।
“জাহাঙ্গীরসহ একদল লোক ধর্মগড়ের ৩৭২/২ এস পিলার এলাকা হয়ে অবৈধভাবে ভারতে ঢোকে। এ সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার শ্রীপুর বিএসএফ ১৭১ ক্যাম্পের সদস্যরা তাদের গুলি করে। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর মারা যান।
বিএসএফকে চিঠি পাঠিয়ে এ ঘটনার নিন্দা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যে সীমান্ত এলাকায় কোম্পানি কমান্ডার পর্যায়ে বৈঠক হয়েছে। ব্যাটালিয়ন পর্যায়ে বৈঠকের প্রস্তুতি চলছে।

জানুয়ারি ১৯
০৩:৩৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত