Daily Sunshine

নাচোলে প্রতিপক্ষের হামলায় আইনজীবীসহ আহত ৪

নাচোল প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জমি জায়গাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক আইনজীবীসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় এক জনকে আটক করেছে নাচোল থানা পুলিশ।
এলাকাবাসী ও থানায় দ্বায়েরকৃত অভিযোগের তথ্য অনুযায়ী, শুক্রবার বেলা ১২টার দিকে শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল গফুর ডাক্তারের ছেলে অ্যাডভোকেট আব্দুর রহমানের বাড়ির চত্বরে তাদের জমি জায়গা সংক্রান্ত বিবাদ নিরসনের লক্ষ্যে স্থানীয় লোকজন নিয়ে সালিশে বসে। সালিশ মিমাংসার শেষ মূহুর্তে জমি জমা সংক্রান্ত পূর্ব শক্রুতার জের ধরিয়া পরিকল্পিতভাবে শ্রীরামপুর গ্রামের মৃত শের মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম ও তার দুই ছেলে মোক্তার হোসেন ও আক্তার হোসেনসহ আরো কয়েকজন এ্যাডভোকেট আব্দুর রহমানের বাসায় প্রবেশ করে তার মামা আব্দুলাহ, বোন জামাই মুসা, খালাতো ভাই দুরুল হোদার উপর হামলা করা। হামলাকারীদের মারপিটে তারা আহত হয়েছে।
স্থানীয় লোকজন আব্দুল হক, মুসা, দুরুল হোদা ও আব্দুর রহমানকে উদ্ধার করে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে মুসা এবং দুরুল হোদাকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার বিকালে এ্যাডভোকেট আব্দুর রহমান নিজে বাদী হয়ে নাচোল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানুয়ারি ১৯
০৩:৩৭ ২০১৯

আরও খবর