Daily Sunshine

বাগমারায় মাদক সেবনে এক ব্যক্তির মৃত্যু

বাগমারা প্রতিনিধি: বাগমারায় মাদক সেবনে আজাদ রহমান (৪৮) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত আজাদ রহমান রাজশাহীর দুর্গাপুর উপজেলার আনোলিয়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে বলে জানা গেছে। পুলিশ মৃত মাদক সেবনকারী আজাদ রহমানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে পাঠিয়েছেন বলে বাগমারা থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানিয়েছেন।
বাগমারা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাগমারার গনিপুর ইউনিয়নের মহববতপুর গ্রামের আদিবাসী পাড়া থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় চোলাই মদ খেয়ে মাতলামি করতে করতে মাদারীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। রাস্তা দিয়ে যাওয়ার সময় মানুষের অজান্তে আজাদ রহমান মূল রাস্তার ধারে রাতের কোন এক সময় পড়ে যায়। বৃহস্পতিবার দুপুরের দিকে এলাকার লোকজন রাস্তার পাশে মরা মানুষ দেখতে পেয়ে বাগমারা থানার পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং মৃত ব্যক্তির বিষয়ে খোঁজ খবর নেয়া শুরু করেন। মরা মানুষের খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে পাশের দুর্গাপুর উপজেলার আনোলিয়া গ্রামের লোকজন লাশটি সনাক্ত করেন। পুলিশ আজাদের পরিবারকে খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসলে পরিবারের লোকজন লাশটি সনাক্ত করার পর পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মিজানুর রহমান বলেন, মাদক সেবনের কারনেই আজাদের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এলাকার লোকজনের সহযোগীতা পেলেই আদিবাসীপাড়া থেকে মদের ভাটি উচ্ছেদ করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

জানুয়ারি ১৯
০৩:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত