Daily Sunshine

অসহায়-দুস্থদের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ১ নং ওয়ার্ডে অসহায়-দুস্থ্য মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম কার্যনিবাহী সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ দ্রুত গতিতে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার দেশের মানুষের কল্যানে নিরসলভাবে কাজ করে যাচ্ছে। অসহায় ও দুস্থ্য মানুষদের কল্যান নানামুখী প্রকল্প গ্রহণ করেছে সরকার। তার সুফল ইতোমধ্যে অনেকে পাচ্ছেন, আগামীতেও পাবেন।
মহানগরীর ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু প্রমুখ।
রাজশাহী সিটি করপোরেশন ও মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীর উদ্যোগে প্রায় সহস্রাধিক নারী-পুরুষদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

জানুয়ারি ১৮
০৩:২৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত