Daily Sunshine

রাজশাহীর চার উপজেলায় রেড ক্রিসেন্টের কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চার উপজেলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিট। গোদাগাড়ী, তানোর, পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় এসব কম্বল বিতরণ করা হয়।
এর মধ্যে গতকাল বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার বিড়ালদহ মাইপাড়ায় জেলা পরিষদের ডাক বাংলো প্রাঙ্গনে এবং দুপুর দেড়টার দিকে দুর্গাপুর উপজেলায় জেলা পরিষদের ডাক বাংলো চত্বরে কম্বল বিতরণ করা হয়।
জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় নারী-পুরুষদের মধ্যে এই কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান তপন কুমার সেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ও মহানগর ইউনিটের কর্মকর্তা বাকী বিল্লাহ, জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, দুর্গাপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি কামাল পাশা, উপজেলা যুব মহিলা লীগের নেত্রী শারমিন পলি, জলিদা বেগম জলি প্রমুখ।
এর আগে বুধবার গোদাগাড়ী ও তানোর উপজেলায় কম্বল বিতরণ করে রেড ক্রিসেন্টের জেলা ইউনিট। গোদাগাড়ীর জয়রামপুর সরকারী প্রথমিক বিদ্যালয় ও তানোরের বিলাসী সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় দুস্থ শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এসব অনুষ্ঠানেও ইউনিট কর্মকর্তা বাকী বিল্লাহ ও জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ইউনিটের সদস্য আতিয়ার রহমান মনা, মনোয়ার হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলাম প্রমুখ।

জানুয়ারি ১৮
০৩:২৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত