Daily Sunshine

ভেজাল মুক্ত ও নিরাপদ খাদ্য সরবরাহে কাজ করতে চাই : খাদ্য মন্ত্রী

মহাদেবপুর প্রতিনিধি : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে। এখন আমাদের চ্যালেঞ্জ ভেজালমুক্ত নিরাপদ খাদ্য সরবরাহ করা। ভেজাল মুক্ত নিরাপদ খাদ্য সরবরাহের এ চ্যালেঞ্জ মোকাবেলায় আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে চাই। সেই সাথে খাদ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীদেরও অনিয়ম দূর্নীতির উর্দ্ধে থেকে কাজ করতে হবে, সরকারিভাবে খাদ্য শস্য সংগ্রহে মানের ব্যাপারে কখনই আপোষ করা হবে না।
বৃহস্পতিবার মহাদেবপুর সরকারি খাদ্য গুদাম পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। এসময় চালের দাম বৃদ্ধি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের সময় যানবাহন বন্ধ থাকায় চালের দাম কেজিতে দুই এক টাকা বেড়েছিল। আমি খাদ্য মন্ত্রী হওয়ার পর বিষয়টি তদারকির মাধ্যমে চালের দাম স্বাভাবিক করেছি। খাদ্য গুদাম পরিদর্শন শেষে তিনি উপজেলা পরিষদ মিলনাতায়নে মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মতবিনিয়ম সভায় বক্তব্য রাখেন।
মতবিনিয়ম সভায় তিনি আরো বলেন, নির্বাচনের আগে আওয়ামী লীগ যে ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছিল সে ইশতেহার জনগন পছন্দ করেছে বলেই আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করেছে। এই ইশতেহার বাস্তবায়নে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে কাজ করার আহ্বান জানান। মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপির সভপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন, সদর ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান ধলু প্রমুখ।

জানুয়ারি ১৮
০৩:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত