Daily Sunshine

মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মুক্তিযোদ্ধা বালিকা বিদ্যালয়ের অদুরে ও বেলা ১১টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার মহানগর নিচপাড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার চকগোপাল গ্রামের ইমান আলীর স্ত্রী আলতা বেগম (৪০) ও রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মামুন (৩৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আলতা বেগম কুসুম্বা ইউনিয়ন পরিষদে কাজ শেষে একটি চার্জারভ্যানে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি মুক্তিযোদ্ধা বালিকা বিদ্যালয়ের অদুরে বাগদেওয়ানপাড়া মোড়ে পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি মাইক্রোবাসের ধাক্কায় সেটি রাস্তার পাশে উল্টে যায়। এতে আলতা বেগম গুরুতর জখম হন। স্থানীয়রা উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে বেলা ১১টার দিকে মহানগর নিচপাড়া এলাকায় দ্রুতগামী একটি পিকআপ ভ্যানের ধাক্কার গুরুতর জখম মোটরসাইকেল আরোহি মামুনকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা পিকআপ ভ্যানকে আটক করলেও এর চালক পালিয়ে যায়।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানুয়ারি ১৮
০৩:২২ ২০১৯

আরও খবর