Daily Sunshine

রাসিকের সহকারী প্রকৌশলী ও নারী নেত্রীর স্বামীকে দেখতে হাসপাতালে মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী অসুস্থ্য সাঈদ আহমেদ সানী ও মহানগর মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদিকা আয়েশা ইসলাম মুন্নির স্বামী অসুস্থ্য সিরাজুল ইসলামকে দেখতে হাসপাতালে গেলেন সিটি করপোরেশনের মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম কার্যনিবাহী সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার রাত আটটায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান মেয়র।
জানা গেছে, রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী অসুস্থ্য সাঈদ আহমেদ সানী অসুস্থ্য হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ-২ এর ২০২ নং কক্ষে এবং মহানগর মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদিকা আয়েশা ইসলাম মুন্নির স্বামী অসুস্থ্য সিরাজুল ইসলাম সিসিইউ-২ এর ২০৩ নং কক্ষে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে আজ বৃহস্পতিবার রাত আটটায় প্রথমে অসুস্থ্য সানীকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন এবং এরপর অসুস্থ্য সিরাজুল ইসলামে দেখতে যান তিনি । এ সময় তাদের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার খোঁজখবর নেন মেয়র।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিনসহ চিকিৎসকবৃন্দ।

জানুয়ারি ১৮
০৩:২২ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত