Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : দীর্ঘ কয়েক সপ্তাহ থেকে রাজশাহীর উপর দিয়ে বয়ে যাচ্ছে হালকা থেকে মাঝারি শৈত্যপ্রবাহ। এর কারণে খেটে খাওয়া মানুষরা পড়েছে সমস্যায়। শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বৃহস্পতিবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার রাত ১০টায় উপজেলার পারকোল মৎস্যজীবি পাড়া ও তিরাইল গুচ্ছগ্রামে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বিপিএম পিপিএম নিজ হাতে শীতার্তদের মাঝে তিনশ’ টি শীতবস্ত্র তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) হারুন অর রশীদ, বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস, ইন্সপেক্টর (তদন্ত) সুমন আলী, উপ-পরিদর্শক শামসুল ইসলাম উপস্থিত ছিলেন।
নাটোর জেলা পুলিশ : নাটোরে জেলা পুলিশের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার রাতে জেলার লালপুর ও বড়াইগ্রাম উপজেলার তিনটি স্পটে সাড়ে ৫শ’ শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল মামুন-অর রশিদ, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ। লালপুর উপজেলার আজিম নগর রেলওয়ে স্টেশন এলাকার তিনশ’ জন এবং বড়াইগ্রাম উপজেলার পারকোল ও তিরাইল এলাকার ২শ’৫০ জন শীতার্তদের মাঝে এই কম্বলগুলো বিতরণ করা হয়।

জানুয়ারি ১৮
০৩:২০ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত