Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : দীর্ঘ কয়েক সপ্তাহ থেকে রাজশাহীর উপর দিয়ে বয়ে যাচ্ছে হালকা থেকে মাঝারি শৈত্যপ্রবাহ। এর কারণে খেটে খাওয়া মানুষরা পড়েছে সমস্যায়। শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বৃহস্পতিবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার রাত ১০টায় উপজেলার পারকোল মৎস্যজীবি পাড়া ও তিরাইল গুচ্ছগ্রামে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বিপিএম পিপিএম নিজ হাতে শীতার্তদের মাঝে তিনশ’ টি শীতবস্ত্র তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) হারুন অর রশীদ, বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস, ইন্সপেক্টর (তদন্ত) সুমন আলী, উপ-পরিদর্শক শামসুল ইসলাম উপস্থিত ছিলেন।
নাটোর জেলা পুলিশ : নাটোরে জেলা পুলিশের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার রাতে জেলার লালপুর ও বড়াইগ্রাম উপজেলার তিনটি স্পটে সাড়ে ৫শ’ শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল মামুন-অর রশিদ, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ। লালপুর উপজেলার আজিম নগর রেলওয়ে স্টেশন এলাকার তিনশ’ জন এবং বড়াইগ্রাম উপজেলার পারকোল ও তিরাইল এলাকার ২শ’৫০ জন শীতার্তদের মাঝে এই কম্বলগুলো বিতরণ করা হয়।

জানুয়ারি ১৮
০৩:২০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত