Daily Sunshine

রাণীনগরে মারপিটের ঘটনায় আহত ১২

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে বিবদমান জায়গার সজিনার গাছের ভেঙে পড়া ডাল নিয়ে মারপিটে উভয় পক্ষের নারী-পুরুষসহ অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মিরাট দক্ষিন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় উভয়পক্ষ অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত আনচানের ছেলে আজিজার রহমানের সাথে প্রতিবেশি আব্দুস ছালামের ছেলে মোতাহার হোসেনের মধ্যে পৌনে দুই শতক জায়গার মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার মিমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হয় গ্রাম্য মাতাব্বররা। এরই মধ্যে বৃহস্পতিবার ফজরের নামাজ পর আজিজার রহমান বাড়ী ফেরার সময় বিবাদমান ওই জায়গার একটি সজনা গাছের ভেঙে পড়া ডাল টেনে নিয়ে তার খলিয়ানে রাখে। এসময় মোতাহার হোসেনের লোকজন দেখতে পেয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে আজিজার রহমান (৪৮) ও তার পক্ষের মানিক মন্ডলের ছেলে বদর উদ্দীন (৪২) তার ভাই রহিদুল ইসলাম (৩৮), জয়বুল ইসলাম (৫০), বদর উদ্দীনের স্ত্রী সাবানা বিবি (৩২), রহিদুলের স্ত্রী কল্পনা আক্তার (২৮),ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্যা টপি আক্তার (৩৫) ও মৃত আনচান আলীর ছেলে রেজাউল ইসলাম (৩৫) আহত হয়।
এছাড়া মোতাহার হোসেনের পক্ষের মোতাহার (৩৫) সহ তার ভাই তোফায়েল হোসেন (১৪), মা বেগম বিবি (৫৫) ও ভাগ্নি পূর্ণিমা আক্তার (১৫) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে টপি আক্তার, আজিজার রহমান ও জয়বুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
এ ব্যাপারে আজিজার রহমান জানান, আমাদের ক্রয়কৃত জায়গায় সজিনার গাছ রয়েছে,ওই গাছের ডাল ভেঙে পরলে ফজরের নামাজ পর নিয়ে আসলে মোতাহার ও তার লোকজন আমাদেরকে মারপিট শুরু করে।
মোতাহার হোসেন জানান, ওই জায়গার সমস্ত কাগজপত্র আমাদের পক্ষে থাকার পরেও তারা জোর করে জবর দখল করে আছে। গাছের ডাল নিতে নিষেধ করায় মারপিটের ঘটনা ঘটে।
এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, এঘটনায় উভয় পক্ষই অভিযোগ দিয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ১৮
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত