Daily Sunshine

জাফর ইমাম আন্তর্জাতিক টেনিস কমপ্লেক্সের নাম পরিবর্তন দাবি

প্রেস বিজ্ঞপ্তি: আগামি ২৬ মার্চের মধ্যে রাজশাহী জাফর ইমাম আন্তর্জাতিক টেনিস কপ্লেক্সের নাম পরিবর্তন করে শহিদ কামারুজ্জামানের ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত অ্যাড.শহিদ আব্দুস সালাম নাম করণের দাবি জানিয়েছেন নগরীর মুক্তিযোদ্ধাবৃন্দ। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে নগরীর মাইডাস চাইনিজ রেস্টুরেন্ট ও হোটেলের সম্মেলন কক্ষে নগরীর মুক্তিযোদ্ধাদের এক আলোচনা সভায় তারা এ দাবি জানান।
মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে আলোচনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার সফিকুর রহমান রাজা, সাবেক মহানগর ডেপুটি কমাণ্ডার রবিউল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামাণিক, মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, মুক্তিযোদ্ধা আলাউদ্দিন শেখ ভুলু ও তৈয়বুর রহমান।
মুক্তিযোদ্ধাবৃন্দ বলেন,৩০ লক্ষ প্রাণ ও লাখ লাখ জীবনের বিনিময়ে অর্জিত স্বাধীনতার ৪৭ বছর পরেও বিস্ফোঁড়ার মত রাজশাহীর আন্তর্জাতিক টেনিস কমপ্লেক্সের নাম মুক্তিযুদ্ধকালীন পাকহানাদার বাহিনী ও রাজাকার বাহিনীর অন্যতম সহযোগী জাফর ইমামের নামে থাকায় নগরীর মুক্তিযোদ্ধারা বিক্ষুব্ধ। তাই অবিলম্বে জাফর ইমামের নামের পরিবর্তে জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার অন্যতম নেতা শহিদ কামারুজ্জামানের ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত অ্যাড.শহিদ আব্দুস সালামের নামে নামকরণের জোর দাবি জানান। একই সাথে আগামি ২৬ মার্চের আগেই নাম পরিবর্তনের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য যথাযথ কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

জানুয়ারি ১৮
০৩:১৯ ২০১৯

আরও খবর