Daily Sunshine

বাঘায় চাঁদা না পেয়ে আ’লীগ নেতাকে লাঠিপেটা

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় চাঁদা না পেয়ে ওয়ার্ড আওয়াী লীগের এক নেতাকে লাঠিপেটা করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত নেতার নাম আলম হোসেন। তার বাড়ি আড়ানি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে। তিনি আড়ানি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক বলে জানা গেছে।
আহত আলম হোসেন জানান, নুর আলম নামের এক ব্যবসায়ী তার গ্রামের বিভিন্ন লোকের জমি লিজ নিয়ে জাতীয় নির্বাচনের আগে থেকে পুকুর খনন শুরু করেন। তিনি দৈনিক মজুরিতে কেয়ারটেকার হিসেবে এ কাজ দেখাশুনা করছিলেন। এই সময় প্রয়োজনের অতিরিক্ত কিছু মাটি বিক্রি করেন। এ জন্য একই গ্রামের আব্দুর রাজ্জাক ও রনি বিভিন্ন সময় তার কাছে মাটি বিক্রির ৫ হাজার টাকা (ভাগ) চাঁদা দাবি করে।
সর্বশেষ সোমবার বিকেলে টাকা না দেয়ায় বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে ডান পায়ের হাটুতে ও শরীরের বিভিন্ন জায়গায় মারধর করে আলম হোসেনকে আহত করা হয়। খবর পেয়ে তার স্ত্রী মোমেনাসহ অন্যন্যরা আলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।
এ বিষয়ে রাজ্জাকের সাথে কথা বলার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার পিতা আজিজুর রহমান জানান, আলম ও রাজ্জাক দু’জনই দেখাশুনা করতো। তাদের মধ্যে টাকার ভাগ বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অনাকাঙ্খিত ঘটনা ঘটে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ১৮
০৩:১৭ ২০১৯

আরও খবর