Daily Sunshine

সাপাহারে খাদ্যমন্ত্রীকে গনসংবর্ধনা

সাপাহার প্রতিনিধি : খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন ছিল এ দেশ হবে একটি ক্ষুধা দারিদ্র মুক্ত বাংলাদেশ, জাতীর জনকের যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার বাবার সে স্বপ্ন বাস্তবায়ন করেছে। বাংলাদেশ আজ ক্ষুধা মুক্ত দেশে পরিনত হয়েছে। খাদ্যের জন্য বাংলাদেশকে আজ অন্যের দুয়ারে হাত পাততে হয়না। আমরা এখন খাদ্যে স্বংয়সম্পন্ন দেশে বসবাস করছি। ভবিষ্যতে দেশের খাদ্যের সম্পুর্ন চাহিদাপূরণ করে বিদেশে খাদ্যশস্য রপ্তানী করব।
বৃহস্পতিবার বিকেল ৪টায় নওগাঁ জেলার সাপাহার উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত গন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কলে তিনি কথা বলেন।
খাদ্যমন্ত্রী আরো বলেন, দেশে অন্য সরকারের শাসনামলে এক বস্তা সারের জন্য কৃষককে বন্দুকের গুলি খেতে হয়েছিল আর বিগত ১০ বছর ও এখন সারের বস্তা প্রতিটি কৃষকের পিছনে পিছনে ঘুরছে। সকল রকম শস্য চাষাবাদে প্রয়োজনীয় সার বীজ পেয়ে বাংলার কৃষক আজ মনের আনন্দে তার জমিতে চাষাবাদ করে টনে টনে খাদ্যশস্য উৎপাদন করছে। আগামীতে কৃষকের জন্য আরো নানা সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।
সদরের জিরে পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ফজলু, আইহাই ইউয়িন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান প্রমুখ বক্তব্য প্রদান করেন।

জানুয়ারি ১৮
০৩:১৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত