Daily Sunshine

বড়াইগ্রামে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশু ধর্ষণের অভিযোগ

বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বিস্কুট দেয়ার প্রলোভনে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সিরাজুল ইসলাম (২৩) নামে এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ উঠে। সিরাজুল ইসলাম উপজেলার পারকোল গ্রামের রোহিত মিয়ার ছেলে। এদিকে, স্থানীয় গ্রাম প্রধানদের বাধার কারণে মামলা করতে পারছেন না বলে বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির মা জানিয়েছেন।
শিশুটির মা অভিযোগ করেন, সিরাজুল তার সন্তানকে বিস্কুট খেতে দেয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কান্নাকাটি শুনে তিনি এগিয়ে গেলে সিরাজুল দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে সিরাজুল পলাতক রয়েছে।
এদিকে শিশুটির মা জানান, আমরা মামলা করতে চাইলেও গ্রামের প্রধানরা থানায় যেতে দিচ্ছেন না। তারা গ্রামে সালিশ করে দেবেন বলে থানায় যেতে নিষেধ করছেন। তাদের সঙ্গেই বসবাস করতে হবে বলে নিষেধ অমান্য করে মামলা করার সাহস পাচ্ছি না।
বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিপা জানান, শিশুটির মেডিকেল চেক-আপে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারি ১৮
০৩:১৫ ২০১৯

আরও খবর