Daily Sunshine

সংরক্ষিত আসনে মনোনয়ন জমা দিতে ঢাকায় রাজশাহীর নেত্রীরা

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনে দলীয় মনোনয়ন পত্র উত্তোলনের জন্য রাজশাহী আওয়ামী লীগের নারী নেত্রীরা ঢাকায় অবস্থান করছেন। এরই মধ্যে বুধবার সকালে রজাশাহীর সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন রাজশাহী জেলা মহিলালীগের নেত্রী রোখসানা মেহবুব চপলা।
রাজশাহীর সংরক্ষিত আসনের প্রার্থী হিসেবে আরো যারা মনোনয়ন উত্তোলনের জন্য ঢাকায় অবস্থান করছের তারা হলেন, মহানগর মহীলা লীগের সহ সভাপতি শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ইয়াসমিন রেজা ফেন্সী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নিঘাত পারভীন, জেলা যুব মহিলালীগের সভপতি নার্গিস সুরাইয়া সুলতানা শেলী, কেন্দ্রীয় যুব মহিলালীগের সহসভাপতি আবিদা আঞ্জুম মিতা, সংরক্ষিত আসনের সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, জেলা মহিলা লীগের সভাপতি মরজিনা পারভীন এবং দশম সংসদো সংরক্ষিত নারী আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্তার জাহান।
আওয়ামী লীগের ধানমন্ডিতে অবস্থিত শেখ হাসিনার কার্যালয়ে মঙ্গলবার সকাল থেকে দলীয় মনোয়ন পত্র উত্তোলন ও জমা দেয়া শুরু হয়। ৩০ হাজার টাকার বিনিময়ে দলের মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম ক্রয় করতে পারবেন। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে দলের দফতর সূত্র জানিয়েছে।

জানুয়ারি ১৭
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত