Daily Sunshine

ফারুক চৌধুরীকে দেওপাড়া ইউপি’র শুভেচ্ছা

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
বুধবার দুপুরে দামকুড়ার ইমামগঞ্জে তিনি পৌঁছালে তাকে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা প্রদান করা হয়। এরপর যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধার সন্তানেরা ও ইসমাইলের পরিবার থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
এসময়ে সংসদ সদস্য ফুলের শুভেচ্ছা শহীদ ইসমাইলের প্রতি উৎসর্গ করে বলেন, আসছে সংসদ অধিবেশনের প্রথম দিনেই তার এমপিত্ব ইসমাইলের প্রতি উৎসর্গ করবেন। তিনি আরো বলেন, এই নির্বাচনে তিনি জয়লাভ করলেও শান্তিতে নেই। কারণ তানোর গোদাগাড়ীতে দুইজন শহীদ হয়েছেন এবং বহু নেতাকর্মী আহত হয়েছেন। রক্তের বিনিময়ে তাকে নেতাকর্মী ও সাধারণ জনগণ সংসদ সদস্য নির্বাচিত করেছেন। যারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত তাদের সাথে কোন প্রকার সম্পর্ক না রাখার জন্য তিনি আহবান জানান। সেইসাথে তারা যেন অন্য কোন ধরনের সুযোগ সুবিধা না পায় তার জন্য নেতাকর্মীদের সজাগ থাকার পারমর্শ দেন তিনি।
এসমেয় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, দেওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আখতার হোসেন আখতারসহ অত্র ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

জানুয়ারি ১৭
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত