Daily Sunshine

রেল মন্ত্রীকে রাজশাহী রেল শ্রমিক লীগের শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : রেলপথ মন্ত্রী নুুরুল ইসলাম সুজনকে রাজশাহী রেলওয়ে শ্রমিকলীগ নেতৃবৃন্দ ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানান। এসময় নেতার মন্ত্রীকে রেলের পশ্চিম জোনের উন্নয়নের জন্য আহব্বান জানান। এছাড়া নেতৃবৃন্দ রাজশাহীতে থেকে ঢাকাগামী বিরতিহীন ট্রেন চালু, চট্রগ্রামের সাথে সরাসরি ট্রেন দেয়ারও দাবি করেন এই নেতারা।
রেলমন্ত্রী দাবিগুলো শুনেন এবং তা পুরোনের আশ্বাস দেন। মন্ত্রী বলেন, দায়িত্ব নিয়েছি এখনও এক সপ্তাহ হয়নি। তাই কোথায় দুর্নীতি হয় সেটা আমি এখনও জানি না। আপনাদের যদি জানা থাকে তাহলে বলুন আমরা সঙ্গে সঙ্গে দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।
তিনি বলেন, আমরা মধ্যবিত্ত আয়ের দেশ থেকে উন্নত দেশে রূপান্তরিত হবো। সে লক্ষ্যে রেলকেও ঢেলে সাজানো হচ্ছে। এজন্য প্রধানমন্ত্রী নির্দেশনায় ২০ বছর মেয়াদি দীর্ঘ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, যা ২০১০ থেকে ২০৩০ সালের মধ্যে এসব প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এসব প্রকল্প বাস্তবায়নের পর রেল জনগণের সেবার পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এসময় রাজশাহী রেল শ্রমিক লীগের আরবিআর শাখার সভাপতি মোতাহার হোসেন,সাধারন সম্পদক মেহেদী হাসান, ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারন সম্পাদক আক্তার হোসেনসহ রজশাহীর সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৭
০৩:৫৮ ২০১৯

আরও খবর