Daily Sunshine

বাগমারায় প্রিজাইডিং অফিসারদের সঙ্গে ইউএনও’র মতবিনিময়

বাগমারা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকার প্রদত্ত দায়িত্ব সুন্দর ও সুষ্ঠ ভাবে পালন করায় বাগমারার ১০৬ ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় করেছেন বাগমারার উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম।
বুধবার বেলা ১১টায় ও বিকাল ৩ টায় দুই দফায় ইউএনও তার দপ্তরে সকল প্রিজাইডিং অফিসারদের ডেকে সুন্দর সুষ্ঠুভাবে ও দক্ষতার সাথে সরকার প্রদত্ত দায়িত্ব পালন করায় অভিনন্দন জানান।
এ সময় ইউএনও জাকিউল ইসলাম বলেন, আপনারা শিক্ষক সমাজ জাতির বিবেক। বিগত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারায় বিভিন্ন ভোট কেন্দ্রে আপনারা প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন। একটি সুন্দর ও পরিচ্ছন্ন নির্বাচন অনুষ্ঠানে আপনারা যথাসাধ্য দায়িত্ব পালন করেছেন এই জন্য আমি সরকারের প্রতিনিধি হিসাবে আপনাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা শিক্ষক সমাজ। সরকারের একটি গুরু দায়িত্ব আপনারা দক্ষতার সাথে পালন করেছেন। এখন আপনারা শ্রেণি কক্ষে ফিরে গিয়ে দায়িত্ব পালন করবেন। একটি সুন্দর ও সমৃদ্ধ জাতি গঠনে আপনারা আদর্শ গড়ে তুলবেন। ছাত্রদের নৈতিকতা আদর্শ মানুষ হওয়ার শিক্ষা দান করবেন।

জানুয়ারি ১৭
০৩:৫৮ ২০১৯

আরও খবর