Daily Sunshine

বঙ্গবন্ধু কলেজে মাদক বিরোধী মতবিনিময়

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বঙ্গবন্ধু কলেজে ছাত্র শিক্ষক ও অভিভাবকদের মাঝে মাদক বিরোধী গণসচেতনতা মূলক মত বিনিময় সভা বেলা ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নূরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ পরিচালক আলী আসলাম হোসেন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহী জেলার উপ পরিচালক মোহাম্মদ লুৎফর রহমান ও বঙ্গবন্ধু কলেজের গভর্নিং বডির সদস্য নূর মোহম্মদ শেখ।
মাদক বিরোধী কমিটি বঙ্গবন্ধু কলেজ রাজশাহীর আয়োজনে ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজশাহী জেলা কার্যালয়ের সহযোগিতায় মত বিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান, সভা সঞ্চালনা করেন অর্থনীতি বিভাগের প্রভাষক ও জনসংযোগ বিভাগের পরিচালক মাসুদ রানা।
এসময় আরও উপস্থিত ছিলেন, ব্যবস্থপনা বিভাগের বিভাগীয় প্রধান লাইলুন নাহার, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মাসুদ রানা, ক্রীড়া শিক্ষক আনিকুল ইসলাম, আইন শৃংঙ্খলা কমিটির প্রধান রবিউল করিম, সহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

জানুয়ারি ১৭
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত