Daily Sunshine

পোরশা উপজেলা বিএনপির সভাপতির ইন্তেকাল

পোরশা প্রতিনিধি : নওগাঁর পোরশা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব শাহ্ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহেৃ.রাজেউন)। গতকাল বুধবার বেলা পৌনে ১১টায় রাজশাহী নওদাপাড়া ইসলামী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অনেক আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গছে, বার্ধক্য জনিত কারনে তিনি অনেক দিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন। প্রায় এক সপ্তাহ পূর্বে তিনি পোরশায় নিজ বাসায় অসুস্থ্যবোধ করলে তাকে রাজশাহীর ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার তিনি মারা যান। একই দিন বিকাল ৫টায় পোরশা বড় মাঠে জানাজা শেষে তাকে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়েছে। রাজনৈতিক জীবনে আব্দুল ওহাব শাহ্ চৌধুরী ১৯৯৫ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত পোরশা উপজেলা বিএনপি’র সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছিলেন। এর পূর্বে তিনি আশির দশকে একই দায়িত্ব পালন করেছিলেন বলে জানা গেছে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নওগাঁ-১ আসনের সাবেক সাংসদ ডা. ছালেক চৌধুরী, একাদশ সংসদ নির্বাচনে নওগাঁ-১আসন থেকে পরাজিত প্রার্থী মোস্তাফিজুর রহমানসহ নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলা বিএনপির বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জানুয়ারি ১৭
০৩:৫৬ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]