Daily Sunshine

পোরশা উপজেলা বিএনপির সভাপতির ইন্তেকাল

পোরশা প্রতিনিধি : নওগাঁর পোরশা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব শাহ্ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহেৃ.রাজেউন)। গতকাল বুধবার বেলা পৌনে ১১টায় রাজশাহী নওদাপাড়া ইসলামী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অনেক আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গছে, বার্ধক্য জনিত কারনে তিনি অনেক দিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন। প্রায় এক সপ্তাহ পূর্বে তিনি পোরশায় নিজ বাসায় অসুস্থ্যবোধ করলে তাকে রাজশাহীর ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার তিনি মারা যান। একই দিন বিকাল ৫টায় পোরশা বড় মাঠে জানাজা শেষে তাকে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়েছে। রাজনৈতিক জীবনে আব্দুল ওহাব শাহ্ চৌধুরী ১৯৯৫ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত পোরশা উপজেলা বিএনপি’র সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছিলেন। এর পূর্বে তিনি আশির দশকে একই দায়িত্ব পালন করেছিলেন বলে জানা গেছে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নওগাঁ-১ আসনের সাবেক সাংসদ ডা. ছালেক চৌধুরী, একাদশ সংসদ নির্বাচনে নওগাঁ-১আসন থেকে পরাজিত প্রার্থী মোস্তাফিজুর রহমানসহ নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলা বিএনপির বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জানুয়ারি ১৭
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত