Daily Sunshine

দুর্গাপুরে শীতবস্ত্র বিতরণ করলেন সাংসদ মনসুর

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে নিজ গ্রামের গরীব, দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান। বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নিজ গ্রাম আড়ইলে অবস্থান করেন তিনি।
এ সময় প্রায় ৩ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনের পাশাপাশি উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলেন তিনি। এ সময় দলীয় নেতাকর্মীরা এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরে সাংসদ ডাঃ মোঃ মনসুর রহমানকে অবহিত করেন। পর্যায়ক্রমে সকল সমস্যা নিরসনের আশ^াস দিয়ে দলীয় নেতাকর্মী ও আত্মীয় স্বজনদের সাথে নিয়ে মা-বাবার কবর জিয়ারত করেন।
দিনব্যাপী গ্রামের বাড়িতে অবস্থান করায় গ্রামের সাধারণ মানুষও নবনির্বাচিত সংসদ সদস্য ডাঃ মোঃ মনসুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সাংসদ মনসুর রহমানের সাথে উপস্থিত ছিলেন, কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আফসার আলী মোল্লা, কিসমত গণকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকবর আলী, আড়ইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান রাজা প্রমূখ।

জানুয়ারি ১৭
০৩:৫৬ ২০১৯

আরও খবর