Daily Sunshine

গোদাগাড়ীতে প্রযুক্তি বিজ্ঞান ক্লাবের পরিচালনা কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : গোদাগাড়ী উপজেলার উত্তরা বালিকা উচ্চ বিদ্যালয়ে “মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান শিক্ষার উন্নয়ন” প্রকল্পের অধীনে প্রযুক্তি বিজ্ঞান ক্লাবের পরিচালনা কমিটি পুনর্গঠন ও তাদের বার্ষিক কর্ম-পরিকল্পনা তৈরি করা হয়েছে। বুধবার সিসিবিভিও-রাজশাহীর সহযোগিতায় এ কমিটি গঠন ও বার্ষিক কর্ম-পরিকল্পনা গ্রহণ করা হয়।
নির্বাচনের মাধ্যমে ১৩ সদস্য বিশিষ্ট বিজ্ঞান ক্লাব পরিচালনা কমিটি গঠিত হয়। নির্বাচনে দশম শ্রেণীর শিক্ষার্থী শষ্পা খাতুন সভাপতি ও খাদিজা খাতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সভায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিজ্ঞান ক্লাবের প্রধান উপদেষ্টা মাজেদ জাহাঙ্গীর ময়না, বিজ্ঞান শিক্ষক জিন্নাত আলী, হালিকা খাতুন, সিসিবিভিও’র প্রকল্প সমন্বয়কারী নিরাবুল ইসলাম নিরব।
বিজ্ঞান ক্লাব ২০১৯ সালে কি কি কর্মসূচি বাস্তবায়ন করবে তার বার্ষিক কর্ম-পরিকল্পনা তৈরি করা হয়। নবনির্বাচিত সভাপতি সবার সহযোগিতা কামনা করে ও বিজ্ঞান ক্লাবের মাধ্যমে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে বিজ্ঞান মনস্কভাবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করে। প্রকল্পটি সিসিবিভিও-রাজশাহী বাস্তবায়ন করছে।

জানুয়ারি ১৭
০৩:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত