Daily Sunshine

সততা আর নিষ্ঠা দিয়েই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে : খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি : ‘সততাই শক্তি, নিষ্ঠাই শক্তি’ সততা আর নিষ্ঠা দিয়েই দেশকে উন্নতির শীর্ষে নিয়ে যাওয়া যায়। আমি বিশ্বাস করি যদি সততা আর নিষ্ঠা দিয়ে কাজ করা যায় তাহলে কোন বাধায় আসবে না। আমি মনে করি এই সংবর্ধনা আমার না, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সংবর্ধনা। বুধবার বেলা সাড়ে ৩টায় নিয়ামতপুর সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজত গণসংবর্ধনা অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী, নওগাঁ-১ (নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসনের সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এসব কথা।
তিনি আরো বলেন, আমি প্রথম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিয়ে শুরু করেছিলাম জনপ্রতিনিধি হিসাবে আপনাদের সেবা করা। ধাপে ধাপে আপনারা যে দায়িত্ব আমাকে দিয়েছেন আমি সেই দায়িত্ব সততা আর নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি। আর তাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান প্রত্যন্ত অঞ্চল থেকে এতবড় গুরু দায়িত্ব অত্যান্ত গুরুত্বপূর্ণ খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন।
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, আপনাদের সহযোগিতা না পেলে আপনারা আমার পাশে না থাকলে আমি এই গুরু দায়িত্ব পেতাম না। এটি আপনাদেরই অবদান। আপনাদের ভোটে আমি এমপি হয়েছি বলেই আজ মন্ত্রী হতে পেরেছি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনামূল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের পুত্র ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খালেকুজ্জামান তোতা, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নজরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক ফরিদ হোসেন, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান নঈম, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান ওবাইদুল হক, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরীসহ উপজেলা বিভিন্ন স্তরের আওয়ামীলীগ ও অঙ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
গণসংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি অফিস, গ্রামীণ পরিবেশ উন্নয়ন সংন্থার, নিয়ামতপুর, নওগাঁর নির্বাহী পরিচালক আনিকুল ইসলাম, বাংলাদেশ ডেন্টাল হেল্থ সোসাইটির সভাপতি রথিন্দ্রনাথ সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গ।

জানুয়ারি ১৭
০৩:৪৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত