Daily Sunshine

রাসিকের বিভিন্ন বিভাগের স্থায়ী কমিটির সভা

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি করপোরেশনের গোরস্থান, ঈদগাহ, শ্মশানঘাট ব্যবস্থাপনা ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নগর ভবনে সচিব মহোদয়ের দপ্তর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গোরস্থান, ঈদগাহ ও মহাশ্মাশানঘাট সমূহ কমিটির সদস্যদের সরেজমিন পরিদর্শনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও নগরীর গোরস্থান, ঈদগাহ ও মহাশ্মাশানঘাট সমূহের অপ্রয়োজনীয় গাছ ও আগাছা কর্তনের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় কমিটির সদস্য ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সদস্য সচিব ও রাসিকের সচিব রেজাউল করিম উপস্থিত ছিলেন।
এদিকে, রাজশাহী সিটি করপোরেশনের সম্পত্তি পুনরুদ্ধার ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নগর ভবনে সচিব মহোদয়ের দপ্তর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সভাপতি ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাজশাহী সিটি করপোরেশনের নিজস্ব সম্পত্তি অবৈধ দখল মুক্ত করণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় কমিটির সদস্য রাসিকের প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, কমিটির সদস্য ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান, সদস্য সচিব ও রাসিকের সচিব রেজাউল করিম উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৭
০৩:৪৬ ২০১৯

আরও খবর