Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী অঞ্চলে শীতের প্রকোপে অসহায় হয়ে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষ। শীতের হাত থেকে এসব মানুষদের রক্ষা করতে পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বুধবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
এরফান গ্রুপের কম্বল বিতরণ : চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের সৌজন্যে পৌর এলাকার ১০ ও ১১নং ওয়ার্ডে ২০০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে পৌর এলাকার ১০নং ওয়ার্ডের বিকাশনী ক্লাবে ও বিকেলে ১১নং ওয়ার্ডের লক্ষীনারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব কম্বল বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, দপ্তর সম্পাদক যোবাইর হোসেন অংকুর, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আব্দুল হান্নান, ১০নং ওয়ার্ডের সভাপতি ওবাইদুল হক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ১নং ওয়ার্ডের সভাপতি নাসরুল মিনাল্লাহ বাচ্ছু, ১১ ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ১১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাইনুল ইসলাম, শাহজাহান আলী, হায়দার আলী, শহিদুল ইসলাম শহিদ, এরফান গ্রুপের চেয়ারম্যানের পিএস ইসতিয়াক আহমেদ প্রমুখ।
ব্যাংক এশিয়া : চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক এশিয়ার সৌজন্যে শীতার্তদের মাঝে ২০০ কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে পৌর এলাকার পোলাডাঙ্গা গ্রামে এসব কম্বল বিতরণ করেন, ব্যাংক এশিয়া চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক তারেক আহমেদ। পোলাডাঙ্গা সমাজ সংঘের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় শীত বস্ত্র কম্বল বিতরনের সময় উপস্থিত ছিলেন, ব্যাংক এশিয়া চাঁপাইনবাবগঞ্জ শাখার ম্যানেজার অপারেশন মেহেদি মাসুম সরকার, পোলাডাঙ্গা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাসুদ রানা, কলিমুদ্দিন, আতাউর রহমান প্রমুখ।

জানুয়ারি ১৭
০৩:৪৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত