Daily Sunshine

চারঘাটের পদ্মার চরে বিজিবির গুলি, অস্ত্র ফেলে পালালো ভারতীয়রা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের ফাঁকা গুলিতে ভারতীয় চোরাকারবারিরা অস্ত্র ফেলে পালিয়ে গেছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
সোমবার মধ্যরাতে পদ্মা নদীর চর থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্রকারবারিরা পালিয়ে যায়।
বিজিবির-১ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম জানান, সোমবার মধ্যরাতে বিজিবির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চারঘাটের নিচে পদ্মা নদীর চর মমতার কলাবাগান এলাকায় ওঁৎ পেতে থাকে।
এসময় ভারত থেকে অবৈধভাবে ৪-৫ জনের একটি চোরাকারবারির দল বাংলাদেশে প্রবেশের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে এতে চোরাকারবারিরা একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন ফেলে পালিয়ে যায়।
পরে সেখান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে বিজিবি। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

জানুয়ারি ১৬
০৩:৫৪ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত