Daily Sunshine

চারঘাটের পদ্মার চরে বিজিবির গুলি, অস্ত্র ফেলে পালালো ভারতীয়রা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের ফাঁকা গুলিতে ভারতীয় চোরাকারবারিরা অস্ত্র ফেলে পালিয়ে গেছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
সোমবার মধ্যরাতে পদ্মা নদীর চর থেকে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্রকারবারিরা পালিয়ে যায়।
বিজিবির-১ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম জানান, সোমবার মধ্যরাতে বিজিবির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চারঘাটের নিচে পদ্মা নদীর চর মমতার কলাবাগান এলাকায় ওঁৎ পেতে থাকে।
এসময় ভারত থেকে অবৈধভাবে ৪-৫ জনের একটি চোরাকারবারির দল বাংলাদেশে প্রবেশের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে এতে চোরাকারবারিরা একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন ফেলে পালিয়ে যায়।
পরে সেখান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে বিজিবি। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

জানুয়ারি ১৬
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত