Daily Sunshine

রাজশাহীতে অপহরণকারী চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে অপহরণকারী চক্রের ছয় সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার নগরীর শাহ মখদুম থানা এলাকায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি করে তারা। পরে পুলিশ সংবাদ পেয়ে তাদেরকে গ্রেপ্তার করে।
মঙ্গলবার দুপুর ২টায় মহানগর পুলিশের সদর দপ্তর সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদেরকে হাজির করে পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলো নগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার নাদিম হোসেনের ছেলে মো. উল্লাস হোসেন জুবেল (১৯) ও একই এলাকার উত্তর নওদাপাড়ার জার্জিস আলমের ছেলে মো. জামিল হোসেন (১৯), বড়বনগ্রাম রায়পাড়ার মোজাম্মেল হকের ছেলে মো. তানভীর আহমেদ (১৯) ও একই এলাকার আব্দুল মতিনের ছেলে রাজু আহমেদ (২৪), বোয়ালিয়া থানার সপুরা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মো. বিজয় (২০) এবং মো. মধ্য নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে রায়হান ইসলাম (২০)।
সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রেপ্তারকৃত উল্লাস হোসেন জুবেল ও তানভীর আহমেদ মিলে নগরীর বিমানবন্দর থানা এলাকার ফয়সাল আহমেদ নামের এক যুবককে অপহরণ করে। তাকে আটক রেখে তার বাবার মোবাইলে বিকাশের মাধ্যমে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে সংবাদ পেয়ে শাহ মখদুম থানা পুলিশ অভিযান চালিয়ে নওদাপাড়া এলাকা হতে ফয়সালকে উদ্ধার করেন। তখন এ ঘটনায় জড়িত জুবেল ও তানভীরকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত বাকি আরো চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, তারা ছিনতাই ও অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। আসামিরা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে দ্রুত মোটরসাইকেল চালিয়ে রিক্সা, অটোরিকশায় থাকা যাত্রীদের কাছ থেকে ব্যাগ, মোবাইল ও স্বর্ণালংকার ছিনতাই করে থাকে এবং বিভিন্ন সময়ে লোকজনকে অপহরণ করে বিকাশের মাধ্যমে বড় অংকের টাকা আদায় করে থাকে।
এ ঘটনায় শাহ মখদুম থানায় একটি মামলা হয়েছে এবং উল্লিখিত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে বলা হয়।

জানুয়ারি ১৬
০৩:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত