Daily Sunshine

রাজশাহীতে মিডিয়া কাপ ক্রিকেটের খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁয় এই নিলাম অনুষ্ঠিত হয়।
ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া টি-২০ ক্রিকেটের এবারের আসরে রাজশাহীর ১০২ জন সাংবাদিক অংশ নিচ্ছেন। ছয়টি দলে বিভক্ত হয়ে তারা খেলবেন। দলগুলো হলো- ডাইনামিক রিপোর্টার্স, মিডিয়া গ্লাডিয়েটর, ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার, জার্নালিস্ট ওয়ারিয়রস ও সুপার ফোকাস।
দলের মালিকগণ এবার তাদের গতবারের দল থেকে অধিনায়ক, সহ-অধিনায়ক ও একজন আইকোন খেলোয়াড়সহ মোট চারজনকে দলে রাখার সুযোগ পান। বাকি খেলোয়াড়দের নিতে হয়েছে নিলামের মাধ্যমে।
নিলাম অনুষ্ঠানে টুর্নামেন্টের আহ্বায়ক কবীর তুহিন, সদস্য সচিব তানজিমুল হক, সদস্য শান্ত, শিরিন সুলতানা কেয়া ও রওনক আরা জেসমিন উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠান উপস্থাপনা বাংলাদেশ বেতারের উপস্থাপক সিরাজী ফেরদৌস ইমন ও জান্নাত বিনতে হান্নান রশ্নি।

জানুয়ারি ১৬
০৩:৫১ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত