Daily Sunshine

উপজেলা নির্বাচন উপলক্ষে বাগমারায় মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা

বাগমারা প্রতিনিধি : আগামী মার্চ মাসে উপজেলা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বাগমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের এক মত বিনিময় সভা ভবানীগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সাহার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক ডিপুটি কমান্ডার খয়বর আলী মাষ্টার, আব্দুল জব্বার, সুনীল কুমার কুন্ডু, সহকারী কমান্ডার আফসার আলী, আব্দুল মালেক, ফজলুর রহমান, সামসুল হক, কার্যকরি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন মৃধা, ইউনিয়ন কমান্ডার আব্দুল জব্বার, ময়েজ উদ্দীন, আব্দুল খালেক সাহানা, আমজাদ হোসেন, আলী আহম্মেদ, ধীরেন্দ্রনাথ, আমজাদ হোসেন, আফজাল হোসেন, আব্দুস সালাম ও মকছেদ আলী প্রমুখ।
অনুষ্ঠানে তৃতীয় বারের মত প্রধান মন্ত্রী নির্বাচিত হওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক. ম মোজাম্মেল হক ও বাগমারার সাংসদ ইঞ্জিয়িার এনামুল হককে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেই সাথে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৬
০৩:৪৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত