Daily Sunshine

ঢাকাস্থ ভারতীয় ডেপুটি হাইকমিশনারের রাবি সফর

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সফর করেছেন ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার ড. আদর্শ সোয়াইকা। মঙ্গলবার শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় তাঁরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয়সহ পারস্পরিক আগ্রহ সম্পর্কে আলোচনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী, ইতিহাস বিভাগের অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্র প্রমুখ।
পরে ড. সোয়াইকা রসায়ন বিভাগ পরিদর্শন করেন। সেখানে তিনি বিভাগের সভাপতি অধ্যাপক বেলায়েত হোসেন হাওলাদারসহ শিক্ষকবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন এবং বিভাগের গবেষণাগার ও সেমিনার লাইব্রেরিসহ শিক্ষা ও গবেষণা সহায়ক সুবিধাদি ঘুরে দেখেন। প্রসঙ্গত, তিনি রসায়ন শাস্ত্রে দিল্লী বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি শহীদ স্মৃতি সংগ্রহশালা পরিদর্শন করেন ও দর্শনার্থী বইতে মন্তব্য লেখেন।

জানুয়ারি ১৬
০৩:৪৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত