Daily Sunshine

শাহ্ মখদুম মেডিকেল কলেজে এমবিবিএস ১ম বর্ষের ওরিয়েন্টেশন

প্রেস বিজ্ঞপ্তি : শাহ মখদুম মেডিকেল কলেজের ১ম বর্ষ এমবিবিএস (৬ষ্ঠ ব্যাচ) এর ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টশন-২০১৯ অনুষ্ঠিত হয়। ওই কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), অধ্যাপক ডা. হাসানুজ্জামানের সভাপতিত্বে মঙ্গলবার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান স্বাধীন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. আজিজুল হক, বিভাগীয় প্রধান (মেডিসিন), শাহ্ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডা. এরফান রেজা, সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (বায়োকেমিষ্ট্রি), ডা. শামীম হোসাইন, সহকারী অধ্যাপক (মেডিসিন), ডা. তানবির ইকবাল, সহকারী অধ্যাপক (ফিজিওলজী), ডা. শামীমা হাসান (শ্যামলী), সহকারী অধ্যাপক (গাইনী এণ্ড অবস্), ডা. আল-মামুন, সহকারী অধ্যাপক (অর্থপেডিক সার্জারী), ডা. তানিয়া নুশরাত ইভা, সহকারী অধ্যাপক (প্যাথলজী) এবং সকলেই সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জনাব মোছাঃ আছমা-উল-হুছনা, উপ-পরিচালক, শাহ্ মখদুম মেডিকেল কলেজ কমপ্লেক্স ও ডা. মার্জিয়া হাসান, প্রভাষক (এনাটমী), উপস্থিত ছিলেন কলেজের সকল শিক্ষক মন্ডলী। উপস্থিত অভিভাবকগণের মধ্যে বক্তব্য রাখেন জনাব মো. আবুল ইউসুফ ও ডা. মো. আব্দুল হান্নান।
উল্লেখ্য, অনুষ্ঠানে ২য়, ৩য়, ৪র্থ ও ৫ম বর্ষ ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে নতুন ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছাসহ পুরাতন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে স্বাগত জানানো হয়। নতুন ছাত্র-ছাত্রী (২য়, ৩য়, ৪র্থ ও ৫ম ব্যাচ) তাদের বড় ভাই বোনদের ধন্যবাদ প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত সকলের মঙ্গল কামনাসহ দেশের উন্নতি কামনা দোয়া পরিচালনা করেন ডা. মো. মজিবর রহমান, উপ-পরিচালক শাহ্ মখদুম মেডিকেল কলেজ হসপিটাল।

জানুয়ারি ১৬
০৩:৪৭ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত