Daily Sunshine

শাহ্ মখদুম মেডিকেল কলেজে এমবিবিএস ১ম বর্ষের ওরিয়েন্টেশন

প্রেস বিজ্ঞপ্তি : শাহ মখদুম মেডিকেল কলেজের ১ম বর্ষ এমবিবিএস (৬ষ্ঠ ব্যাচ) এর ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টশন-২০১৯ অনুষ্ঠিত হয়। ওই কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), অধ্যাপক ডা. হাসানুজ্জামানের সভাপতিত্বে মঙ্গলবার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান স্বাধীন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. আজিজুল হক, বিভাগীয় প্রধান (মেডিসিন), শাহ্ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডা. এরফান রেজা, সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (বায়োকেমিষ্ট্রি), ডা. শামীম হোসাইন, সহকারী অধ্যাপক (মেডিসিন), ডা. তানবির ইকবাল, সহকারী অধ্যাপক (ফিজিওলজী), ডা. শামীমা হাসান (শ্যামলী), সহকারী অধ্যাপক (গাইনী এণ্ড অবস্), ডা. আল-মামুন, সহকারী অধ্যাপক (অর্থপেডিক সার্জারী), ডা. তানিয়া নুশরাত ইভা, সহকারী অধ্যাপক (প্যাথলজী) এবং সকলেই সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জনাব মোছাঃ আছমা-উল-হুছনা, উপ-পরিচালক, শাহ্ মখদুম মেডিকেল কলেজ কমপ্লেক্স ও ডা. মার্জিয়া হাসান, প্রভাষক (এনাটমী), উপস্থিত ছিলেন কলেজের সকল শিক্ষক মন্ডলী। উপস্থিত অভিভাবকগণের মধ্যে বক্তব্য রাখেন জনাব মো. আবুল ইউসুফ ও ডা. মো. আব্দুল হান্নান।
উল্লেখ্য, অনুষ্ঠানে ২য়, ৩য়, ৪র্থ ও ৫ম বর্ষ ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে নতুন ছাত্র-ছাত্রীদের ফুলেল শুভেচ্ছাসহ পুরাতন ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে স্বাগত জানানো হয়। নতুন ছাত্র-ছাত্রী (২য়, ৩য়, ৪র্থ ও ৫ম ব্যাচ) তাদের বড় ভাই বোনদের ধন্যবাদ প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত সকলের মঙ্গল কামনাসহ দেশের উন্নতি কামনা দোয়া পরিচালনা করেন ডা. মো. মজিবর রহমান, উপ-পরিচালক শাহ্ মখদুম মেডিকেল কলেজ হসপিটাল।

জানুয়ারি ১৬
০৩:৪৭ ২০১৯

আরও খবর